Friday, May 7, 2021
Home Home-হোম খুব বেশিই কেদেছিলাম সেদিন- মিঃ কিং শাহরুখ খান

খুব বেশিই কেদেছিলাম সেদিন- মিঃ কিং শাহরুখ খান

সেই ছেলেটা যখন আজমীর শরীফ্রে প্রবেশ করে, তখন যে উপলব্দি করে যে তার মানিব্যাগ টা চুরি হয়ে গেছে কিংবা কোথাও পড়ে গেছে।

সে তার মাকে ছাড়াই নিজের হারিয়ে যাওয়া মানিব্যাগের সন্ধান করতে লাগলো।  তার খোজাখোজি দেখে এক লোক বলছিল, তুমি সামান্য টাকার জন্য এত উদ্গ্রীব কেন? নিশচই তুমি বড়হয়ে বিরাট বড়লোক হবে। লোকের এ কথা শোনে ছেলেটি অবাক হয়ে তাকিয়ে ছিল। কিন্তু কাকতলীয় ভাবে, লোকটির এ কথাই সত্যি হয়ে গেল। ছেলেটি এখন বিশ্বের সবচেয়ে ধনী অভিনেতাদের মধ্যে একজন।

নিশ্চয়ই  বুঝতে পারছেন সেই ছেলেটি কে ছিল? সে আর কেউ নয়, শাহরুখ খান ছাড়া। যাকে আমরা চিনি “কিং খান”, “বলিউড বাদশা” কিংবা “কিং অব রোমান্স” নামে।

শাহরুখ খানের বয়স যখন মাত্র ১৫ বছর তখনই তিনি তার বাবাকে হারান। এর পর মায়ের কাছেই তার সব বেড়ে উঠা। শাহরুখের মা ফাতিমার কল্যানেই আজকে আমরা এই বলিউড কিং খানকে পেয়েছি। তিনিই প্রথম বলিউড বাদশাহকে মিডিয়ার সাথে পরিচয় করিয়ে দেন যার মাধ্যমে কিং খান পেয়ে যান “ফৌজি” নামের একটি টিভি ধারাবাহিকে।

মাকে নিয়ে লেখার সময় শাহরুখ বলেন, তার মা কোন কিছুতে যেমন জোর করতেন না তেমনই তিনি শাহরুখের কোন কিছুতে বাধা ও দিতেন না। যখন শাহরুখ খান চাইতেন চলচ্চিত্রের সাথে যুক্ত হতে অথবা অভিনয় করতে তখন তার মায়ের সম্মতি ছিল। আবার যখন চলচ্চিত্র নিয়ে উচ্চশিক্ষা গ্রহন করতে চেয়েছেন তখন ও শাহরখের মা তাতে বাধা প্রদান করেন নি।

শাহরুখ খান তার বই ‘শাহরুখ ক্যান’ এ উল্লেখ করেন, মায়ের সাথে তার স্পর্কছিল অনেকটা বন্ধুর মত। কোন কিছুই রাখডাক রাখতে হত না তাদের মধ্যে। যখন গৌরিকে ‘শাহরুখ খান’ বিয়ে করেন আর সে কথা তার মাকে জানান, তখন তার মা সেটা নিয়ে কোন আক্ষেপই করেন নি। বরং সাদরে গ্রহন করে নেন পুত্রবধুকে।

একবার Shahrukh Khan তার সুটিং এ খুবই ব্যাস্ত ছিলেন। তখনই তার কাছে খবর আসে যে তার মা খুবই অসুস্থ এবং মেডিকিলে আছেন। সবকিছু ফেলে রেখে তখন ‘শাহরুখ খান’ তার মায়ের কাছে চলে আসেন। তখন বেশ সেবা সুশ্রুসা করেন তার মায়ের। সে সময়ই একবার মায়ের জন্য মেডিসিন আনতে গিয়ে ফিরে এসে দেখেন তার মা সবাইকে রেখে না ফেরার দেশে পারি জমিয়েছেন।

চলচ্চিত্রে আসার পড় থেকেই সফল ছিলে কিং খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

কোন ট্রাক রেকর্ড ছাড়াই অটোমেটিক ডীলিট হবে WhatsApp মেসেজ- জানি কি কিভাবে হবে!

WhatsApp নিয়ে এল যুগান্তকারী আপডেট!!!!WhatsApp এখন আপনার সেন্ড করা মেসেজগুলো সয়ংক্রিয়ভাবে মুছে যাবে এক সপ্তাহ হওয়ার পরই। এই নতুন ফিচারে আপনার সেন্ড...

শেয়ার বাজার বিশ্লেষণ: টেকনিক্যাল অ্যানালাইসিস- ৮ম পর্ব

শেয়ার বাজার বিশ্লেষণের অন্যতম হাতিয়ার টেকনিক্যাল অ্যানালাইসিসের ওপর ধারাবাহিক প্রতিবেদনের আজ থাকছে টেকনিক্যাল অ্যানালাইসিস- ৮ম পর্ব।  সম্মানীত পাঠক, আজ আমরা Hanging Man...

খুব বেশিই কেদেছিলাম সেদিন- মিঃ কিং শাহরুখ খান

সেই ছেলেটা যখন আজমীর শরীফ্রে প্রবেশ করে, তখন যে উপলব্দি করে যে তার মানিব্যাগ টা চুরি হয়ে গেছে কিংবা কোথাও পড়ে গেছে।

ম্যাক্রোঁ এবার নিজ দেশেই বিপদে!!!!

তোপের মুখে ফ্রান্স প্রেসিডেন্ট!!! এবার ফ্রান্সের সাধারন মানুষ ও ফরাসি প্রধানের বিরোদ্ধে ক্ষোভে ফেটে পড়েছে। নিজে সবসময়...

Recent Comments